পাবনায় আওয়ামীলীগ নেতা সবুজের নেতৃত্বে প্রতিবাদ মিছিল

স্টাফ রিপোর্টার
বিএনপি জামায়াতের অবরোধ কর্মসূচির নামে নাশকতা ও জনদূর্ভোগ সৃষ্টির প্রতিবাদে পাবনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন আওয়ামীলীগ নেতাকর্মীরা।
সোমবার দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও পাবনা ২ আসনের মনোনয়ন প্রত্যাশী আশিকুর রহমান সবুজের নেতৃত্বে কাজীরহাট ফেরিঘাটে বিক্ষোভ মিছিল বের করেন নেতাকর্মীরা। পরে মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে সুজানগর ও আমিনপুর থানার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে নাজিরগঞ্জ বাজারে এক সমাবেশে মিলিত হন।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, জনসমর্থন না পেয়ে বিএনপি জামায়াত আন্দোলনের নামে দেশে নাশকতা করছে। আগুন সন্ত্রাসে জনগনকে জিম্মি করে রাষ্ট্র ক্ষমতা দখলের ষড়যন্ত্র সফল হবে না।
এ সময় আশিকুর রহমান সবুজ সরকারের উন্নয়ন তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চান।
আশিকুর রহমান সবুজ আরো বলেন, শেখ হাসিনার দৃঢ়চেতা নেতৃত্বে বাংলাদেশ পদ্মাসেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেল বাস্তবায়ন কবে বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। উন্নত সসমৃদ্ধ বাংলাদেশের লক্ষ্য অর্জনে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনা জরুরি।
পাবনা ২ আসনে নৌকার প্রার্থী হতে নিজের মনোনয়ন প্রত্যাশার কথা জানিয়ে আশিকুর রহমান সবুজ বলেন, আওয়ামীলীগের গত ১৫ বছরে গ্রাম শহরে পরিণত হয়েছে। পাবনা ২ এলাকার কৃষি ও অর্থনৈতিক শিল্পায়নের সম্ভাবনা কাজে লাগাতে যমুনা নদীতে সেতু নির্মাণ ও অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলার স্বপ্ন নিয়ে আমি জননেত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চাই। মনোনয়ন পেলে আমি কৃষক, যুবক, মেহনতি মানুষকে সাথে নিয়ে উন্নত সমৃদ্ধ জনপদ হিসেবে পাবনা ২ এলাকা গড়ে তুলবো ইনশাআল্লাহ।
প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান খানসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।