শোক সংবাদ

একুশে পদকপ্রাপ্ত ভাষা সংগ্রামী মরহুম আমিনুল ইসলাম বাদশার স্ত্রী, সাংবাদিক রবিউল ইসলাম রবির ভাবী ও ঢাকা বিভাগীয় কমিশনার জনাব সাবিরুল ইসলাম বিপ্লবের মা নীলুফা ইসলাম সাজু আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি ২৪ এপ্রিল রাত সাড়ে নয়টায় ঢাকা কমিউনিটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক আমিনুল ইসলাম বাদশা’র স্ত্রী ও ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলামের মাতা নীলুফা ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
এক শোকবার্তায় রাষ্ট্রপতি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন। রাষ্ট্রপতি সাহাবুদ্দিন তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক আমিনুল ইসলাম বাদশা’র স্ত্রী ও ঢাকা বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলামের মাতা নীলুফা ইসলামের মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু এমপি, গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।এক শোকবার্তায় তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
নীলুফা ইসলাম গতকাল (বুধবার) রাত ৯:২৫ মিনিটে ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ ও হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। বাদ মাগরিব তার নামাজে জানাজা পাবনা শহরের আটুয়া ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। পরে আরিফপুর কবরস্থানে দাফন করা হবে।