কানে হেডফোন লাগিয়ে মোবাইলে গেম, ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো যুবকের

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় আহত আশরাফুল ইসলাম (৩৫) নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। নিহত আশরাফুল উপজেলার সদর ইউনিয়নের চড়-ভাঙ্গুড়া পুরানপাড়া (সগনেপাড়া) রেলগেট এলাকার শাজাহান আলী সাজাইয়ের ছেলে। ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম ফারুক টুকুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে সগনেপাড়া রেলগেট এলাকায় রেললাইনের ওপর বসে কানে হেডফোন লাগিয়ে মোবাইলে গেম খেলছিলেন আশরাফুল ইসলাম। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা কমিউটার ট্রেনে ধাক্কা লেগে তিনি রেললাইনের নিচে পড়ে যান। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা সদর হাসপাতালে রেফার করেন। সেখানেও তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তিনি মারা যান।

সগনেপাড়া (টি ২৬) রেলের গেটম্যান নাসির উদ্দিন বলেন, অনেকেই রেলগেট এলাকায় রেললাইনের ওপর বসে ফোনে গেম খেলেন। তাদের নিষেধ করলেও শোনেন না।