স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড গেমসে ১৬টি পদকপ্রাপ্ত পাবনার সন্তানদের সংবর্ধনা দিলো পাবনা পাইনিওয়ার লায়ন্স ক্লাব

জার্মানির বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড সামার গেমসে বাংলাদেশ দলের হয়ে অংশ নিয়ে ১২টি সোনা ও চারটি ব্রোঞ্জ পদক জিতে দেশের সম্মান বয়ে আনা পাবনার কৃতি ১২ সন্তানদের সংবর্ধনা দিয়েছে পাবনা পাইনিওয়ার লায়ন্স ক্লাব।
শুক্রবার (১৮ আগস্ট) রাতে পাবনা ডায়াবেটিস সমিতির অডিটোরিয়ামে এই সংবর্ধনা প্রদান করা হয়। পাবনা পাইনিওয়ার লায়ন্স ক্লাবের সভাপতি লায়ন আনোয়ার হোসেন আফজালের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক লায়ন ফজলুল হক সুমনের পরিচালনা এবং লায়ন ফজলে রাব্বী খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্যদেন ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা লায়ন বেবী ইসলাম, পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শহীদুল হক মানিক, বাংলাদেশ স্পেশাল অলিম্পিকের পরিচালক ও পাবনা সাব চ্যাপটারের সাধারণ সম্পাদক রেজাউল হোসেন বাদশা প্রমুখ।

উল্লেখ্য, গত ১৫ থেকে ২৫ জুন জার্মানির বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড সামার গেমসে বিশ্বের ১৯০টি দেশের ৭ হাজার বিশেষ চাহিদা সম্পন্ন খেলোয়ার এই প্রতিযোগিতায় অংশ নেয়। এদের মধ্যে বাংলাদেশ থেকে ৭৯ জন খেলোয়াড় ও কোচ অন্যান্য মিলে ১১৩ জন অংশ নেয়। তার মধ্যে পাবনা সাব চ্যাপটার থেকেই ১২ জন অংশ নিয়ে ১২টি স্বর্ন ও ৪টি ব্রোঞ্জ মোট ১৬টি পদক প্রাপ্তির অভাবনীয় সাফল্য দেখিয়েছে।