July 6, 2020

পাবনায় করোনা আক্রান্ত ও উপসর্গে আওয়ামীলীগ নেতা সহ ৩ জনের মৃত্যু

পাবনা প্রতিনিধি
পাবনায় করোনা আক্রান্ত হয়ে সেন্ট্রাল গার্লস হাই স্কুলের অফিস সহকারী ও উপসর্গ নিয়ে আওয়ামীলীগ নেতাসহ দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার ভোরে রাজশাহী মেডিকেলে ও সদর উপজেলার আতাইকুলায় মারা যান তারা।
সেন্ট্রাল গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক তালেবুর রহমান জানান, করোনা আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজের আইসিইউ তে চিকিৎসাধীন ছিলেন স্কুলের অফিস সহকারী লিয়াকত আলী (৫৯)। বুধবার ভোরে তিনি মারা যান। লিয়াকত আলী পৌর এলাকার নয়নামতি এলাকার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।
একই হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন শহরের শালগাড়ীয়া এলকার আলতাফ হোসেন (৬২) । বুধবার ভোর রাতে তিনি মারা যান। আলতাফ হোসেন শালগাড়ীয়া এলাকার মৃত মনজুর হোসেনের ছেলে।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস তথ্য নিশ্চিত করে বলেন, হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তারা মারা গেছেন। উপসর্গ নিয়ে মারা যাওয়া আলতাফ হোসেনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না তা নমুনা পরীক্ষার পরই বলা যাবে। তবে তাদের মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন করতে বলা হয়েছে।
বুধবার সকালে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ঈসমাইল হোসেন (৬০) । ইউনিয়নের জোয়ারদহ গ্রামের নিজ বাড়ীতেই মারা যান তিনি। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।
এদিকে, পাগলা ঘোড়ার গতিতে বাড়ছে পাবনায় করোনা আক্রান্তের সংখ্যা। জেলা সিভিল সার্জন ডাঃ মেহেদী ইকবাল জানান, গত ২৪ ঘন্টায় পাবনায় নতুন করে আরো ৫৭ জন করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৯৩ জন। বুধবার পর্যন্ত ঢাকা ও রাজশাহীর ল্যাবে পাঠানো আরো প্রায় দুই হাজারের অধিক সন্দেহভাজন করোনা রোগীর নমুনা ফলাফলের জন্য অপেক্ষমান রয়েছে। তবে, করোনার রেডজোন ও হটস্পট হলেও জেলার সদর ও সুজানগর উপজেলা লকডাউনের বিষয়ে কোন চুড়ান্ত সিদ্ধান্তে আসতে পারেনি প্রশাসন।

%d bloggers like this: