July 3, 2020

পাবনায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

পাবনা সদর উপজেলায় শাহাদত হোসেন (২০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার দিনগত রাত ২টার দিকে উপজেলার পাটকিয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
বৃহস্পতিবার সকালে পাবনা থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। নিহত যুবক শাহাদাত হোসেন ওই গ্রামের আবদুল কাদেরের ছেলে।
পুলিশ জানায়, রাত ২টার পর শাহাদাত হোসেনকে বাড়ির পাশে একদল দুর্বৃত্ত পিটিয়ে ফেলে রেখে যায়। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে একটি গাছের সঙ্গে হেলান দিয়ে বসা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। রাতের কোনো একসময় তাকে পিটিয়ে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
স্থানীয়দের বরাত দিয়ে পাবনা থানার ওসি (তদন্ত) রওশন আলী জানান, নিহত যুবকের বিরুদ্ধে মাঝেমধ্যে চুরির অভিযোগ রয়েছে।
তবে কারা, কী কারণে তাকে হত্যা করেছে, সেটি তদন্ত করছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলমান।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, সকালে শাহাদতকে বাড়ির পাশে একটি গাছের সঙ্গে হেলান দিয়ে বসা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। রাতের কোনো এক সময় তাকে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, নিহত যুবক মাঝে মধ্যে চুরি করতেন বলে জানিয়েছেন অনেকে। তবে কারা, কি কারণে শাহাদতকে হত্যা করেছে সেটি তদন্ত করে বলা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

%d bloggers like this: