July 3, 2020

করোনায় পাবনা জেলা জাসদ ছাত্রলীগের সাবেক সম্পাদক আব্দুর রশিদের মৃত্যু

█ পাবনা প্রতিনিধি
পাবনা জেলা ছাত্রলীগ (জাসদ) এর সাবেক সাধারন সম্পাদক আব্দুর রশিদ (৬২) করোনা আক্রান্ত হয়ে বৃহস্পতিবার দুপুরে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে মৃত্যুবরন করেছেন। (ইন্নালিল্লাহে—-রাজেউন)। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন। বাংলাদেশ জাসদ পাবনা জেলা শাখার সভাপতি আমিরুল ইসলাম রাঙা এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
আব্দুর রশিদ বেসরকারি সংস্থা ‘রিক’ এর কর্মকর্তা হিসেবে করোনার সময় দেশের বিভিন্ন জায়গায় কাজ করেন। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়ে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাকে স্বাস্থ্য বিধি অনুযায়ী পাবনায় দাফন করা হবে বলে জানা গেছে।
আব্দুর রশিদ পাবনায় মেধাবী ছাত্রনেতা ও সংস্কৃতি কর্মী হিসেবে পরিচিত ও জনপ্রিয় ছিলেন। তিনি পাবনা আবৃত্তি সংসদ সহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন।
বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান সম্পাদক সৈকত আফরোজ আসাদ, বাংলাদেশ জাসদ পাবনা জেলা শাখার সভাপতি আমিরুল ইসলাম রাঙা, সাধারন সম্পাদক অ্যাডভোকেট নাজমুল কাবী শিন্টু, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক প্রভাষক আরিফুল ইসলাম, পাবনা সদর উপজেলা জাসদের সভাপতি আল মাহমুদ নিটু, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম সাদ্দাম যৌথ বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: