July 6, 2020

সর্বোচ্চ ভোট পেয়ে জিতলেন চিত্রনায়িকা রত্না

কাজী মারুফের নায়িকা হয়ে ‘ইতিহাস’ চলচ্চিত্রে দর্শক মাতিয়েছিলেন তিনি। ‘তুমি কই তুমি কই’ গানের মাধ্যমে দর্শকের মন কেড়েছিলেন। কিন্তু নায়িকা পর্দা থেকে দূরে সরে আছেন দীর্ঘদিন। বলছি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা রত্নার কথা।

চলচ্চিত্রাঙ্গনের বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতি লক্ষ্য করা যায়। দর্শকদের মতই চলচ্চিত্রের মানুষেরাও ভীষণ ভালোবাসেন তাকে। তারই প্রমাণ মিললো চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন-বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে। সবার চেয়ে বেশি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন রত্না। পেয়েছেন ৩৪৪ ভোট।

রত্না বলেন, ‘ফিল্ম ক্লাবের সদস্যদের কাছে আমি কৃতজ্ঞ। আমাকে সর্বচ্চ ভোটে বিজয়ী করেছেন আপনারা। এই জয় এই ক্লাবের সবার জয়। আমাদের পুরো প্যানেল জয়ী হয়েছে। সবাই কাঁধে কাঁধ মিলিয়ে চলচ্চিত্রের মানুষদের জন্য কাজ করবো।’

এবার ফিল্ম ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন অমিত হাসান। প্রথম সভাপতি পদে ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হলেন তিনি। কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন

ওমর সানী, পপি, রত্না, সাফি উদ্দিন সাফি, রাফিউদ্দিন সেলিম,মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, রবিন খান, রশিদুল আমিন হলি, আব্দুল্লাহ জেয়াদ। আগামী ১ বছর সংগঠনটির পরিচালনা করবেন বিজয়ীরা।

বিএফডিসিতে ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয় সোমবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। একজন সভাপতি ও ১০ জন সদস্যের জন্য ১৯ জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৫১১ জন। এরমধ্যে ভোট দিয়েছেন ৩৯৪ জন, ভোট বাতিল হয়েছে ১৬ টি। ফিল্ম ক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন চলচ্চিত্র প্রযোজক মেহেদী হাসান সিদ্দিকী মনির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: